আজ খবর ডেস্ক- বলিউডে এখন ধুমধাম অবস্থা। একদিকে গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভট্ট, অন্যদিকে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে এই দুই তারকা জুটি ব্যস্ত হয়ে পড়েছেন বাড়ি ঘর সাজাতে।

যদিও এই বিষয়েকে উড়িয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। শোনা যাচ্ছে পরিচালক কবীর খানের বাড়িতে তাঁরা তাঁদের আশীর্বাদ পর্বও সেরে নিয়েছেন ইতিমধ্যে। নিউইয়ক এবং এক থা টাইগার এর মতো ছবিতে কাজ করার সময় পরিচালক কবীর খানের সঙ্গে আলাপ ক্যাটরিনা কাইফের। তাই দাদা হিসেবে মনে করেন ক্যাটরিনা কাইফ কবীরকে। কবীর খান এবং মিনি মাথুরের বাড়িতে চুপিচুপি আশীর্বাদ পর্ব সেরে নিলেন তাঁরা।

ক্যাটরিনা কাইফের হয়ে তাঁর মা সুজ়ান টারকোটে, বোন ইসাবেলা কাইফ উপস্থিত ছিলেন আশীর্বাদ অনুষ্ঠানে। অন্যদিকে, ভিকির বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি উপস্থিত ছিলেন, এমনটাই খবর সূত্র মারফৎ। শোনা যাচ্ছে, ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধপুরের একটি বিলাসবহুল হেরিটেজ রিসর্টে বিবাহ পর্ব সারবেন এই জুটি। অন্যদিকে ওরলিতে বিরাট অনুষ্কার যেখানে ফ্ল্যাট রয়েছে, সেইখানেই ফ্ল্যাট নিতে চলেছেন তাঁরা।


রণবীর এবং আলিয়া বান্দ্রায় তাঁদের নতুন ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ইতিমধ্যে। সঙ্গে গিয়েছিলেন নীতু কাপূর। নিজের দাদু ঠাকুমার নামে অর্থাৎ কৃষ্ণারাজ বাংলো নাম রাখতে চলেছেন তাঁদের নতুন বাসস্থানের বলে শোনা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *