আজ খবর ডেস্ক- শ্রাবন্তীর ঘরে মন টিকছে না, ঘুরে বেড়ানোই যেন একমাত্র লক্ষ্য। অষ্টমী থেকে তিনি পাহাড়ে। এর আগেই গেছিলেন মালদ্বীপে, তারপর ফিরে এসে যান অন্ধ্রপ্রদেশে। আর এইবার পাহাড়ে।

পাহাড় থেকে একের পর এক ভিডিও আপলোড করছেন সমাজ মাধ্যমে। পুজোর ঠিক আগেই উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্ক ঘুরে এসেছেন নায়িকা। তবে এবারে তার সফরসঙ্গী কে সেই নিয়ে ফ্যানদের মধ্যে শুরু হয়েছে জল্পনা।

সম্প্রতি রোজা সিনেমার সেই বিখ্যাত ‘ইয়ে হাসিন ওয়াদিয়া’ গানটিতে রিল তৈরি করে ইনস্টাগ্রামে আপলোড করেছেন শ্রাবন্তী, এবং লিখেছেন তিনি পাহাড়ের মধ্যে অজানা গন্তব্যে ঘুরে বেড়াচ্ছেন। লাল শিফন শাড়িতে দেখা যাচ্ছে তাকে।

ক্যামেরার অপর প্রান্তে কে রয়েছেন, সেই নিয়ে প্রশ্ন নেটিজেনদের মনে। রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তিন নম্বর বিয়ে এখন ভাঙার মুখে। রোশনের বিরুদ্ধে ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন নায়িকা। যদিও রোশনের কথায় এখনও ডিভোর্সের নোটিশ হাতে পাননি তিনি। টলিপাড়ায় ইতিমধ্যেই কানাঘুষো শোনা যাচ্ছে, ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী।

অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন এখন টলিগঞ্জের আনাচ-কানাচে। তবে কি তাঁর সঙ্গেই পাহাড়ে শ্রাবন্তী? আপাতত মুখ খোলেননি নায়িকা।

ইনস্টায়, পাহাড়ে শ্রাবন্তীর লিপে ‘রোজা’ ছবির বিখ্যাত গান, রইল লিংক।

https://www.instagram.com/reel/CVDCmg9BIIH/?utm_medium=copy_link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *