আজ খবর ডেস্ক- দীর্ঘদিন ধরে মন্নত জুড়ে অন্ধকার! শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হয়ে জেল খাটছেন বেশ কিছুদিন ধরে। একের পর এক শুনানি এবং সেই শুনানিতে তাঁর জামিন খারিজ। এমন অবস্থায় চোখে অন্ধকার দেখছেন খান পরিবার।

তবে এই দুর্দশা কেন? কবে কাটার সম্ভাবনা আছে দুর্দশা? সেই বিষয়ে প্রশ্ন করা হয় অ্যাস্ট্রোলজার এবং ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌরকে। বলিউডের হাতের রেখা এবং ভাগ্যের যাবতীয় তথ্য থাকে এনার হাতেই। বিপাশা বসু, করণ সিং গ্রোভার থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ, এমন আরও অনেকেই জাহ্নবীর কাছ থেকে আধ্যাত্মিক উপদেশ নিয়ে থাকেন । 

জাহ্নবীর কাছে জানতে চাওয়া হলে যে কোন সেলেব্রিটির ট্যারো কার্ড তিনি পড়তে চান। তার উত্তরে তিনি উল্লেখ করেন শাহরুখ খানের নাম। তিনি জানান, শাহরুখের কুষ্ঠি তিনি দেখেছেন আগেই। তাঁর কথায়, শাহরুখ অসাধারণ ব্যক্তিত্ব। তাঁর কুষ্ঠি খুবই শক্তিশালি। আশ্চর্যজনকভাবে শাহরুখ এবং গৌরের রাশিও এক।

শাহরুখ-পুত্র আরিয়ান প্রসঙ্গে প্রশ্ন করতেই জাহ্নবী বলেন, আরিয়ানের ট্যারো কার্ড তিনি দেখেননি। কারণ, তিনি কারও অনুরোধ ছাড়া তাঁদের ট্যারো কার্ড দেখেন না। পাশাপাশি জাহ্নবী বলেন, আমরা এখন OX বছরে রয়েছি। আরিয়ানের জন্মও OX বছরে। ফলে বলা যেতেই পারে, আরিয়ানের জীবনে ব্যাপক ইউনিভার্সাল শিফ্ট চলছে এইমুহুর্তে। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্রের দিক থেকে বিচার করলে শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী গত তিন-চার বছর ধরে কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। হতে পারে তাঁরা কোনও পূর্ববর্তী কর্মফল পাচ্ছেন। রাশিচক্রের পরিবর্তনও হচ্ছে ব্যাপক ভাবে।

গত বৃহস্পতিবার বাড়িয়ে দেওয়া হয় আরিয়ান খানের জেলে থাকার মেয়াদ। ৯ দিন অর্থাৎ ৩০ অক্টোবর পর্যন্ত হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে আদালত। ইতিমধ্যেই আরিয়ান জামিনের আবেদন করা হয়েছে বম্বে হাই কোর্টে। যার শুনানি হওয়ার কথা মঙ্গলবার ২৬ অক্টোবর।

গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। তারপর থেকেই চিন্তায় এবং আশঙ্কায় দিন কাটছে শাহরুখ আর গৌরীর। প্রায় সতেরো দিন পর ছেলের মুখোমুখি হয়েছিলেন শাহরুখ, আর্থার জেলে। সেখানেও যথেষ্ট কড়াকড়ির মধ্যে বাবা ও ছেলে কথোপকথন করতে পারে কিছু মুহূর্তের জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *