মঙ্গলবার টলিউডের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষের জন্মদিন। সেই উপলক্ষ্যে সোমবার মধ্যরাতে থেকেই শুরু হয় উল্লাস। ছেলের প্রেমিকার জন্মদিনের শুরু হয় কেক কাটা দিয়ে। শোনা যাচ্ছে, ছেলের প্রেমিকাকে দামি ক্যামেরা উপহার দিয়েছেন শ্রাবন্তী। ইতিমধ্যেই শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রামে ছেলের বান্ধবী দামিনীর সঙ্গে ছবি দিয়ে পোস্ট করে লেখেন ‘হ্যাপি বার্থ ডে বিউটিফুল।’ প্রেমিকার সঙ্গে নিজেদের একান্ত মুহূর্তের ছবি শেয়ার করে বার্থ ডে উইশ করেছে অভিমন্যু নিজেও।

ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে বিগত কিছুদিন ধরেই চর্চার শিরোনামে আছেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে শুধু অভিনেত্রীই নন, তার পুত্র অভিমন্যুর ব্যাক্তিগত জীবন নিয়েও কৌতূহলের শেষ নেই মানুষের। গত তিন বছর ধরেই মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু। চলতি বছরের শুরুতেই নিজেদের সম্পর্কে কথা সর্ব সমক্ষে এনেছিল দুজন। যদিও এর আগে অনেক দিন যাবৎ দামিনীর কাছে সম্পর্কটা ছিল ওপেন বুক সিক্রেটের মত।সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ এই প্রেমিক যুগল। ঘুরতেও ভালোবাসেন দুজনই। শোনা গেছে বার কয়েক এক সাথে ঘুরতেও গেছে তারা। সম্প্রতি শ্রাবন্তীর মালদ্বীপ টুরেও সঙ্গে ছিলেন দামিনী।

ছোট থেকেই ছেলের সঙ্গে মা হওয়ার পাশাপাশি বন্ধুত্বের সম্পর্ক ছিল শ্রাবন্তীর। তাই ছেলের প্রেম নিয়েও যথেষ্ট উৎসাহী অভিনেত্রী। ছেলের প্রেম নিয়ে শ্রাবন্তী জানান, ঝিনুকের সঙ্গে আমি বন্ধুর মতো মেলা মেশা করি। মেয়েটি এবং তাঁর পরিবারের সঙ্গেও আমার ভালো সম্পর্ক।’ তার বিষয়ে অভিনেত্রী বলেন, ‘ঝিনুকই তো এখন আমার অভিভাবক’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *