আজ খবর ডেস্ক- জন্মদিনের উপহার কতকিছুই না হতে পারে কিন্তু স্ত্রীকে কতটা ভালবাসলে চাঁদের অংশ কিনে দিতে পারেন তাঁর নজির করে দেখালেন পাওয়ার গ্রিড কর্পোরেশনে কর্মরত ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার শুভজিৎ। চাঁদের এক একর জমি কিনে জন্মদিনে স্ত্রীকে উপহার দিলেন স্বামী।

ছবি সংগৃহীত

হায়দ্রাবাদের তথ্যপ্রযুক্তি কেন্দ্র কর্মরত রোমিলা বর্তমানে রয়েছেন বাঁকুড়ার কেন্দুইয়াডিহি গ্রামে। গত ১৩ তারিখ তাঁর জন্মদিন উপলক্ষে চাঁদে জমি কিনে ফেলেন তাঁর স্বামী। তবে তা বৃহস্পতির চাঁদ। জন্মদিনে এ ধরনের অনবদ্য উপহার পেয়ে খুশিতে আপ্লুত স্ত্রী রোমিলা। হাতে চাঁদ পেয়ে রোমিলা বলেন, আর্থিক অবস্থা এতটাই খারাপ কোনওদিন বিমানে চাপার সামর্থ্য টুকু হয়নি। চাঁদে যাওয়া অনেক দূরের ব্যাপার। পৃথিবীর বিজ্ঞান এখনও বৃহস্পতির চাঁদে নিয়ে যেতে পারেনি কাউকেই। ভবিষ্যতে তাঁর প্রজন্মকে তিনি বলে যাবেন, যেন অন্যান্য শিশুদের সঙ্গে চাঁদে যায় তাঁর পরবর্তী প্রজন্ম।

ছবি সংগৃহীত

অন্যান্যদের থেকে একটু আলাদা কিছু উপহার দিতে চেয়েছিল শুভজিৎ, তাই ইন্টারনেট এবং ইউটিউব ঘাটতে ঘাটতে হঠাৎ করে তাঁর মাথায় চলে আসে এই অনবদ্য ভাবনাটি। লুনার এমব্যাসি নামে এক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন তিনি। ওই সংস্থার কাছ থেকে ডলারের বিনিময়ে রোমিলার নামে বৃহস্পতির চাঁদে ১ একর জমিও কিনে ফেলেন। জমি কেনার বিষয়টি নিয়ে একটি শংসাপত্র পাঠিয়েছে ওই সংস্থাটি। ৯০ দিন পর আসল চুক্তিপত্রও এসে যাবে। জন্মদিনের দিন রাত্রিবেলা হোয়াটসঅ্যাপে এই উপহার দেখতে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন রোমিলা।

সশরীরে কোনদিনও বৃহস্পতির চাঁদে যেতে না পারলেও, এহেন উপহার পেয়ে খুশি স্ত্রী। এবং অন্যান্যদের থেকে সামান্য আলাদা কিছু এই উপহার দিতে পেরে খুশি তাঁর স্বামী শুভজিৎ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *