আজ খবর ডেস্ক- জীবনের মূল স্রোতে ফেরানোর জন্য শাহরুখ পুত্র আরিয়ান খান এবার হাত ধরল আরফিন খানের। সদ্য মাদক মামলায় দীর্ঘ হাজতবাসের পর জামিনে ছাড়া পেয়েছেন এই তারকা পুত্র। মানসিকভাবে যথেষ্ট ভেঙে পড়েছেন তিনি। তাই তাঁকে ফের একবার মূলস্রোতে ফেরানোর জন্য সাহায্য নেওয়া হল আরফিন খানের।

সুজান খানের সঙ্গে ডিভোর্সের সময় ঋত্বিক রোশনকেও বেশ কিছু মানসিক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। তখন ঋত্বিককে সাহায্য করেছিলেন আরফিন।

আন্তর্জাতিক বক্তা এবং ‘টেড টক’-এ অংশগ্রহণকারী এই ব্যক্তি বলিউড জগতে যথেষ্ট সমাদৃত। প্রমোদতরীতে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এরপর তাঁকে নিয়ে চলে দীর্ঘ টানাপোড়েন। মাদক মামলা থেকে সেই মামলা গিয়ে পৌঁছায় রাজনৈতিক জল্পনায়। আপাতত জেলের বাইরে থাকলেও নিয়মিত এনসিবি-র দপ্তরে হাজিরা দিতে হচ্ছে আরিয়ান খানকে।

এরইমধ্যে বেশ কিছুটা গুটিয়ে নিয়েছেন আরিয়ান নিজেকে বলে খবর। এমনিতেই খুব একটা ক্যামেরার সামনে আসতে স্বচ্ছন্দ বোধ করতেন না আরিয়ান। তবে এই ঘটনার পর আরও অন্ধকারে চলে গেছেন এই তারকা পুত্র। তাই আর দেরি না করে তড়িঘড়ি ঋত্বিক রোশনের মনোবিদ আরফিন খানকে নিয়োগ করলেন শাহরুখ খান। আপাতত জীবনের পাঠ পড়াতে আরিয়ানের মুখোমুখি হবেন আরফিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *