আজ খবর ডেস্ক- মহারাষ্ট্রের বীড জেলায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল চারশো জনের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, তাঁকে ধর্ষণ করেছেন এক পুলিশকর্মী বলেও অভিযোগ করে ওই নাবালিকা। বর্তমানে তিনি দু’মাসের অন্তঃসত্ত্বা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

মহারাষ্ট্রের ওই ঘটনা জনসমক্ষে আসার পরই তোলপাড় পড়ে গিয়েছে। তদন্তে নেমে আপাতত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই নাবালিকার উপর অত্যাচারের জন্যে পকসো আইন, শিশুবিবাহ, ধর্ষণ, যৌননিগ্রহর মত মামলা রুজু করেছে পুলিশ। চাঞ্চল্যকর অভিযোগ এই যে পুলিশের কাছে নালিশ জানাতে গিয়েও ছাড় পাননি ওই ১৬ বছরের কিশোরী। পুলিশকর্মীর হাতেও শিকার হতে হয়েছে তাঁকে। বীড জেলার পুলিশ সুপার রাজা রামাস্বামী জানান, দ্রুত মামলার নিষ্পত্তি করা হবে, জোরকদমে তদন্তে নেমেছে পুলিশ।

বর্তমানে তাঁর পরিস্থিতি ভয়ঙ্কর হলেও শুরুটা ছিল অন্যরকম। প্রায় আট মাস আগে তাঁর মা মারা যান, এরপর তাঁর বিয়ে দিয়ে দেওয়া হয়। তবে শ্বশুরবাড়িতে অত্যাচার শুরু হয় তাঁর উপর। এরপর পালিয়ে তাঁর বাবার কাছে চলে আসে সে। কিন্তু নিজের বাড়িতেই আশ্রয় পায়নি সে। তাড়িয়ে দেয় তাঁর বাবা। বাধ্য হয়েই আম্বাজোগাই বাস স্ট্যান্ডে ভিক্ষা করে দিন কাটাতে শুরু করে ওই নাবালিকা। এরপর থেকে লাগাতার অত্যাচার শুরু হয় তাঁর উপর। অবশেষে প্রকাশ্যে আসে ঘটনা।

এক শিশু অধিকাররক্ষা সংস্থায় এই কথা জানানোর পরই ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়। অভিযোগ দায়ের হয় পুলিশে। যা আগেই হওয়ার কথা ছিল, তবে পাল্টা অত্যাচার জুটেছে পুলিশের তরফে বলে অভিযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *