আজ খবর ডেস্ক– কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন এনসিপি নেতা নবাব মালিক। এদিন তিনি বলেন, শাহরুখপুত্র আরিয়ান খানকে আসলে অপহরণ করা হয়েছে। এখানেই শেষ নয়, তিনি এও বলেন অপহরণের পর নিয়মমাফিক টাকা চাওয়া হয়েছে তাঁকে ছাড়ানোর জন্য। বিজেপি নেতা মোহিত কম্বোজের বিরুদ্ধে এই অভিযোগ আনেন নবাব।

এদিনের বক্তব্যে সরাসরি আক্রমণ টেনেছেন নবাব মালিক। তাঁর ধারালো অভিযোগ থেকে বাদ যায়নি সমীর ওয়াংখেড়ের নাম। বিজেপি নেতা মোহিতকে সাহায্য করেছে সমীর, এমনটাই দাবি করেছেন এই এনসিপি নেতা। প্রসঙ্গত, আরিয়ান খান জবানবন্দিতে জানিয়েছিলেন প্রমোদতরীর ওই পার্টিতে তিনি কোনও টিকিট কিনে প্রবেশ করেননি। প্রতীক গাবা এবং আমির ফার্নিচারওয়ালা সাহায্য করেছেন সমীরকে, আরিয়ান খানকে জালে ফাঁসানোর জন্য। প্রথমে শাহরুখের কাছ থেকে ২৫ কোটি টাকা চাইলেও, পরে তা দাঁড়ায় ১৮ কোটি টাকায়।

পাশাপাশি তিনি দাবি করেন, আগেও প্রায় বারোটি হোটেল বন্ধ করে দেওয়া হয় ষড়যন্ত্র করে। এদের নিজেদের মধ্যে যথেষ্ট ভাব রয়েছে এবং সেই কারণেই তাঁরা একের পর এক চক্রে ফাসান অনেককেই। গত ৭ অক্টোবর সমীর ওয়াংখেড়ে ও মোহিত কম্বোজ গভীর রাতে ওশিওয়াড়া কবরস্থানের সামনে দেখাও করেছিলেন।

ঋষভ সচদেবা, প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালাকে আটক করার পর কেন ছেড়ে দেওয়া হয় সেই নিয়ে প্রশ্ন তুলেছেন নবাব মালিক। মোহিত এবং সমীর দেখা করেছেন সেই খবর সন্দেহ হয় তাঁদের। এরপরই পুলিশের কাছে সমীর অভিযোগ করেন তাঁকে অনুসরণ করা হচ্ছে।

যদি ওই ঘটনার জন্য সমীরের বাবা এনসিপি নেতা নবাব মালিককে ছেড়ে কথা বলেননি। তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন বম্বে হাইকোর্ট -এ। ক্ষতিপূরণ হিসেবে চাওয়া হয়েছে সওয়া এক কোটি টাকা। তবে এত বিস্তারিতভাবে এই ঘটনার বিবরণ জানলেন কোথা থেকে নবাব মালিক সেই নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে রাজনৈতিক মহলে। নবাব মালিকের তরফ থেকে বিজেপির বিরুদ্ধে অভিযোগ বেশি শোনা গিয়েছে এদিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *