বাড়ি ফেরার পথে খোলা ম্যানহোল পড়ে গিয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ের। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে তাঁর বয়স ৫১। পেশায় অটোচালক তিনি। উত্তর দমদমের সেভেন ট্যাঙ্কস এলাকায় ঘটনাটি ঘটেছে।

গতকাল রাতে বাড়ি ফেরার সময় খোলা ম্যানহোলের সামনে দিয়ে যাওয়ার সময় সেখানে পড়ে যান রঞ্জন সাহা নামে ওই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় আর জি কর হাসপাতালে। প্রত্যক্ষদর্শীদের কথায়, ওই এলাকায় একটি খোলা ম্যানহোল রয়েছে। সেখানেই পড়ে যান রঞ্জনবাবু, চিৎকার শুনে ঘটনাস্থলে যান এলাকাবাসী। এরপর চিকিৎসার জন্য তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে, সেখানে মৃত্যু হয় ওই অটোচালকের। যদিও এই ঘটনার জেরে পুরসভার তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

মৃত অটোচালক রঞ্জন সাহা

এলাকাবাসীর দাবি, একাধিকবার এরকম দুর্ঘটনা ঘটার পরেও কেন ব্যবস্থা নেয় না পুরসভা? রঞ্জন বাবুর মৃত্যুর জন্যও সম্পূর্ণভাবে পুরসভাকেই দায়ী করেছে তার পরিবার। ময়নাতদন্তের পর রঞ্জনবাবুর দেহ তুলে দেওয়া হয় তাঁর স্ত্রীর হাতে। একাধিকবার এমন মর্মান্তিক দুর্ঘটনার পরেও পুরসভার তরফে পাকাপাকি কোনও ব্যবস্থা নেওয়া হয় না কেন, সেই নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *