আজ খবর ডেস্ক:
Shatarup vs Kunal গাড়ি বিতর্কের জল এবার গড়ালো আদালত পর্যন্ত। সিপিএম নেতা শতরূপ ঘোষকে (Shatarup Ghosh) মানহানির নোটিস পাঠালেন তৃণমূলের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ। সেই সঙ্গে বিমান বসু এবং মহম্মদ সেলিমকেও নোটিস পাঠিয়েছেন কুণাল।


দিন কয়েক আগে শতরূপের বিরুদ্ধে একের পর এক ট্যুইট করেছিলেন কুণাল। পরে কুণালকেকে পাল্টা জবাব দেন শতরূপ। সেই জবাবে শতরূপের কিছু বক্তব্যের প্রেক্ষিতেই এই মানহানির নোটিস, জানিয়েছেন কুণাল। Shatarup vs Kunal

কিন্তু, বিমান বসু এবং মহম্মদ সেলিম কেন? কুণাল বলেন, “বিমানদা, সেলিমদা একজন বামফ্রন্ট চেয়ারম্যান, আরেকজন রাজ্য সম্পাদক। ওঁদের অনুমোদনে পার্টি অফিসে বসে কুৎসা হয়েছে। ওঁরা অনুমোদন করেছেন, প্রচারে সাহায্য করেছেন। খারাপ কথার ৪৮ ঘন্টা পরেও নিন্দা করেননি। এতে প্রমাণিত, ওঁরা এই কুৎসার সমর্থক ও পৃষ্ঠপোষক।”


ওই আইনি নোটিসে বলা হয়েছে, আগামী ৭২ ঘন্টার মধ্যে শতরূপকে ক্ষমা চাইতে হবে। নোটিসে উল্লেখ করা হয়েছে, শতরূপ যেভাবে কুণালের প্রয়াত বাবাকে টেনে অশালীন কথা বলেছেন তাতে অসম্মান করা হয়েছে।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই এই গাড়ি বিতর্ক চলছে। কুনালের পাল্টা শতরূপ সাংবাদিক সম্মেলন করেছিলেন আলিমুদ্দিন স্ট্রিটের সিপিএম রাজ্য দপ্তরে বসে। মহম্মদ সেলিম, বিমান বসুদের অনুমোদনে কুৎসা হয়েছে বলে অভিযোগ তৃণমূল মুখপাত্রের।

শতরূপ-সহ বাকি দুই শীর্ষ সিপিএম নেতা এই আইনি নোটিসের জবাব দেবেন নাকি এই ঘটনা আদালত পর্যন্ত গড়ায়, সেদিকেই নজর সম্মোহলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *