আজ খবর ডেস্ক:
IPL KKR নিলামের পর থেকেই অস্বস্তির খোঁচা ছিল। অবশেষে হাসি ফুটল নাইট (KKR) শিবিরের মুখে। আইপিএল (IPL) শুরু হওয়ার আগেই বাংলাদেশ থেকে এসেছে খুশির খবর।
টুর্নামেন্টের শুরু থেকেই কেকেআর পাবে বাংলাদেশের দুই তারকা লিটন দাস ও শাকিব উল হাসানকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (BCB) পক্ষ থেকে অবশেষে এনওসি দেওয়া হয়েছে তাঁদের। দিল্লি ক্যাপিটালসের হয়ে এ বারের আইপিএলে খেলার কথা মুস্তাফিজুর রহমানের। এনওসি পেয়েছেন তিনিও। IPL KKR

এই মুহূর্তে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে ৩ টি-টোয়েন্টি, ৩টি ৫০ অভার এবং ১টি টেস্টের সিরিজ চলছে বাংলাদেশের। তাই শাকিব-লিটনদের আইপিএলে খেলার ছাড়পত্র দিতে আপত্তি ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। বস্তুত নিলামে নাম তোলার আগে থেকেই ক্রিকেটারদের জানিয়ে দেওয়া হয়েছিল, দেশের ক্রিকেটারদের জাতীয় দলের প্রতি দায়িত্ব পালন করতে হবে। এই বিষয়ে বিসিবির কর্তাদের একাধিকবার আলোচনা হয়েছে। অবশেষে সিদ্ধান্ত বদল করল বিসিবি।

৩১শে মার্চ আইপিএল-২০২৩ এর উদ্বোধনের দিনই রয়েছে বাংলাদেশ বনাম আয়ার্ল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচ। জানা গিয়েছে, আইপিএলের শুরুতে শাকিব-লিটনদের খেলার অনুমতি মিললেও তাঁদের আবার আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী তিন ম্যাচের ওডিআই সিরিজে খেলার জন্য জাতীয় দলে যোগ দিতে হবে। যদিও শাকিব পুরো আইপিএলেই খেলতে চাইছেন। এ ব্যাপারে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

১লা এপ্রিল এবারের আইপিএল অভিযান শুরু কেকেআরের। প্রথম ম্যাচে নাইটদের প্রতিপক্ষ পঞ্জাব কিংস। আগামী কাল আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে খেললে সাকিব-লিটনদের হয়তো প্রথম ম্যাচে পাবে না নাইটরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *