আজ খবর ডেস্ক:
Shah Rukh Khan তিনি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। কিন্তু দিন কয়েক আগেই তাঁর বদলে অভিনেতা সাংসদ দেবকে (Dev) রাজ্যের পর্যটনের মুখ করা হয়েছে। এ থেকে কিঞ্চিৎ বিব্রত “পাঠান”? Shah Rukh Khan
আইপিএলে (IPL) কলকাতার মালিকানা এখন ও তাঁর হাতেই। ইডেনে কেকেআরের (KKR) প্রথম ম্যাচ ৬ই এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (RCB) বিরুদ্ধে খেলতে নামবে নাইটরা। আর খেলা শুরুর আগেই সমর্থকদের মন কাড়তে মাঠে নেমে পড়ছেন শাহরুখ খান (Shahrukh Khan)।

আসন্ন চমকের ঘোষণা আগেই করেছিল কেকেআর কর্তৃপক্ষ। মঙ্গলবার এসে গেল নাইট সমর্থকদের জন্য একটি অ্যাপ (App) ‘নাইট ক্লাব’।
অ্যাপটি উদ্বোধন করলেন শাহরুখ স্বয়ং। নাইটদের তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।


সেখানেই শাহরুখ জানান এই অ্যাপটির কথা। যে অ্যাপে সমর্থকরা যোগ দিলে বিভিন্ন উপহার পেতে পারেন। নাইট রাইডার্স দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করার সুযোগ যেমন মিলবে, তেমনই দলের জার্সি পেতে পারেন সমর্থকরা। অ্যাপটি ইতিমধ্যেই প্লে স্টোর এবং অ্যাপেল স্টোরে পাওয়া যাচ্ছে।

নাইটদের মার্কেটিং প্রধান জানিয়েছেন, সমর্থকদের সঙ্গে কেকেআরের সম্পর্ক খুব স্পেশাল। তিন বছর পর ইডেন গার্ডেন্সে ফিরছে নাইটরা। করোনা (Corona) অতিমারীর পর সমর্থকদের আরও কাছে পেতে এই নাইট ক্লাব অ্যাপ।
অ্যাপটিতে সমর্থকরা ম্যাচের দিন বিভিন্ন পুরস্কার জেতার পাশাপাশি নাইটদের আরও ভাল ভাবে জানতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে কেকেআরের নাম লেখা বিভিন্ন জিনিসও স্পেশাল ডিসকাউন্টে কিনতে পারবেন সমর্থকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *