আজ খবর ডেস্ক- মেদিনীপুরের এক জনসভা থেকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এক হাত নিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, পুলিশের ছত্রছায়ায় তৃণমূল নিজের ইচ্ছে মতন কাজকর্ম করে বেড়াচ্ছে। সাধারণ মানুষের উপর অত্যাচার করার জন্য পুলিশকে পাঠিয়ে দেওয়া হচ্ছে।

শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূল কংগ্রেস এবং প্রশাসন যৌথ ভাবে অত্যাচার চালাচ্ছে বিজেপি কর্মীদের উপর। নন্দীগ্রামের কৃষি দপ্তরে বিক্ষোভ দেখায় বিজেপি আগেই। বিজেপি কর্মীদের অভিযোগ, প্রশাসনের মদতে দপ্তরের আধিকারিকদের স্বজনপোষণ চলছে, পাশাপাশি বঞ্চিত হচ্ছেন বেশ কিছু কর্মীরা। কার্যত সেই ঘটনার প্রতিবাদ করতে যাওয়ায, পুলিশের তরফ থেকে অত্যাচার করা হয়েছে বিজেপি কর্মীদের উপরে বলে দাবি তাঁর।

এদিনের জনসভায় কার্যত পুলিশের দিকে বারবার আঙুল তুলেছেন বিরোধী দলনেতা। তাঁর স্পষ্ট বক্তব্য, পুলিশ ছাড়া তৃণমূল কিছুই করতে পারবেনা। নন্দীগ্রামে নির্বাচন-পরবর্তী হিংসায় মারা গিয়েছেন এক বিজেপি কর্মী। নির্বাচনী এজেন্ট সহ ১১ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সেই মামলাতেই মমতা বন্দ্যোপধ্যায়ের নির্বাচনী এজেন্ট, শেখ সুফিয়ানকে হাইকোর্ট রক্ষা কবচ দেয়। কিন্তু সিবিআই-এর তরফ থেকে আদালতে আবেদন জানানোর পরে সেই রক্ষাকবচ তুলে নেয় হাইকোর্ট। শেখ সুফিয়ানের বর্তমানে কি অবস্থা, সেই প্রশ্ন ছুড়ে দেন তিনি এদিন। তিনি আরও বলেন, শেখ সুফিয়ান কি জাহাজ বাড়িতে আছে?

বলাবাহুল্য এদিনের জনসভায় বিরোধী দলনেতা পুলিশ এবং প্রশাসনের বিরূদ্ধে দ্বিচারিতার অভিযোগ এনেছেন। শুভেন্দু বলেন, বিজেপি নেতারা কোনও সভা করার অনুমতি চাইলে প্রশাসনের তরফ থেকে সেই অনুমতি দেওয়া হয় না। তবে তৃণমূল কংগ্রেস কোনও সভা করতে চাইলে তার অনুমতি সঙ্গে সঙ্গে পেয়ে যায় দল। এমন ধরনের দ্বিচারিতা কেন হবে সেই প্রশ্ন সরব হয় বিজেপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *