আজ খবর ডেস্ক- সিনেমাতে ঠিক যে রকম দেখা যায়, মাঝ আকাশে উড়ছে বিমান। তার মধ্যেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন এক যাত্রী। ঘোষণা করা হল বিমানে কোনও চিকিৎসক আছেন নাকি। ঘোষণার পরই নিজের আসন ছেড়ে উঠে এলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী ভাগবত কারাড।

দিল্লি থেকে মুম্বাইগামী ইন্ডিগো সংস্থার একটি বিমানে এমনই দৃশ্য দেখা গেল এদিন। ওই বিমানে থাকা এক যাত্রীর হঠাৎ করে শরীর খারাপ হয়ে যায়। ঘামতে থাকেন তিনি, তড়িঘড়ি চিকিৎসা আরম্ভ করেন চিকিৎসক তথা কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত। চিকিৎসার পর তিনি জানান ওই রোগীর রক্তচাপ কমে গিয়েছিল। তবে বর্তমানে সুস্থ আছেন তিনি। চিকিৎসক ভাগবতের নির্দেশে তাঁকে গ্লুকোজ দেওয়া হয়। বিমানের মধ্যেই আসনের উপর তাঁকে শুইয়ে চিকিৎসা করেন কেন্দ্রীয় মন্ত্রী।

সেই মুহূর্তের একটি ছবি প্রকাশ করে ইন্ডিগো এয়ারলাইন্স। বিমান সংস্থা তাদের টুইটার হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ করার পর পাল্টা সেই টুইট শেয়ার করেন প্রধানমন্ত্রী। কেন্দ্রীয় মন্ত্রী ভাগবতের কাজে খুশি হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি, তাঁর কাজের জন্য ভূয়শী প্রশংসা করে তিনি লেখেন, ‘হৃদয়ে তিনি সর্বদা চিকিৎসক। দারুণ কাজ আমার সহকর্মীর।’

চিকিৎসক তথা কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত কারাড

কিঞ্চিৎ বিরল হলেও এই ঘটনা সাড়া ফেলে দিয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *