আজ খবর ডেস্ক:
একসময় একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ থেকে পাকিস্তানের মাহিরা খান, বাদ যাননি কেউই। তবে আলিয়ার সঙ্গে বিয়ের পর থেকে রণবীরের নতুন কোনও সম্পর্কে জড়ানোর খবর মেলেনি।
কিন্তু এবার পরকীয়া (Extra Marrital Affairs) প্রশ্নে, টালমাটাল রণবীর-আলিয়ার দাম্পত্য। আলিয়ার পুরনো একটি ইন্টারভিউর ভিডিও প্রকাশ্যে আসতেই বিতর্কের সূত্রপাত। নেটিজেন্দের তোপের মুখে গাঙ্গুবাঈ।

খুলেই বলা যাক বিষয়টি। প্রথম স্ত্রীর সঙ্গে থাকাকালীনই মহেশ ভাট (Mahesh Bhatt) প্রেমে পড়েছিলেন সোনি রাজদানের। তিনিই আলিয়ার মা। মহেশ-কন্যা আলিয়া এই ঘটনায় অন্যায় কিছু দেখেননি। একটি সাক্ষাৎকারে বাবার উদাহরণ টেনে তিনি বলেছিলেন, প্রতারণা বলে কিছু হয় না। প্রেমে সবই সম্ভব।

বৈবাহিক সম্পর্কে তৃতীয় কারোর উপস্থিতি কি মেনে নেওয়া সম্ভব? আলিয়া নিজেও কি তাঁর দাম্পত্যের মাঝখানে অন্য কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে চান? আলিয়াকে এমন প্রশ্নই করে চলেছেন নেটিজ়েনরা। চরম বিতর্ক দানা বেঁধেছে আলিয়ার মন্তব্যে। আবার এমন প্রশ্নও আসছে, “যদি রণবীর (কাপুর) আপনার সঙ্গে এমন করেন? মানতে পারবেন তো?” কেউ কেউ অবশ্য আলিয়ার পরিণত মনের তারিফ ও করেছেন।

মহেশ-সোনির প্রেম না হলে আলিয়ার জন্ম হত না। সেই প্রসঙ্গে ওই সাক্ষাৎকারে আলিয়াকে বলতে শোনা যায়, “আমার বাবা আমার মায়ের প্রেমে পড়েছিলেন। তাঁদের মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। এতে আমি খারাপ কিছু দেখি না। কারণ যা হয়, সে তো ভালর জন্যই!”
সেই সঙ্গে জীবন সম্পর্কে তাঁর ভাবনা, “জীবনে কখনও কখনও হিসাবের বাইরেও অনেক কিছু ঘটে। কিন্তু সব কিছু কারণেই ঘটে।” তবে আলিয়া এ-ও জানান যে, তিনি পরকীয়ায় ইন্ধন দিচ্ছেন না। শুধু বলতে চাইছেন, মানবচরিত্র এমনই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *