আজ খবর ডেস্ক:
Madan Mitra TMC ডাকাবুকো নেতা। জন্মলগ্ন থেকেই রয়েছেন তৃণমূল কংগ্রেসে। তবে ইদানিং নিজের বিধানসভা কেন্দ্রের বাইরে খুব একটা চর্চায় থাকেন না। মঙ্গলবার কামারহাটিতেই ফের বোমা ফাটালেন মদন মিত্র (Madan Mitra)।
দলের কাউন্সিলরদের রীতিমত হুঁশিয়ারি দিয়ে “জঞ্জাল সাফাই”এর ঘোষনা করলেন তিনি। Madan Mitra TMC

এদিন কামারহাটি নজরুল মঞ্চে পচিমবঙ্গ যুব তৃণমূল কংগ্রেস ও ছাত্র পরিষদের ডাকে “শহিদ মিনার চলো” প্রস্তুতি সভা ছিল। সেই সভায় কয়েকজন দলীয় কাউন্সিলরের অনুপস্থিত থাকা নিয়ে কার্যত হুঁশিয়ারি দিলেন মদন।
কামারহাটির বিধায়ক বলেন, “যাঁরা কাউন্সিলর হচ্ছেন, তাঁরা নিজেদের হরিদাস পাল ভাবছেন। পাশ থেকে যদি তৃণমূলের সিম্বল সরিয়ে নেওয়া হয়, পাড়ার চায়ের দোকানও ধার দেবে না। আমি মদন মিত্র। আমার নামে দলের নেতৃত্বের কাছে অভিযোগ করুন। আমি বলছি যাঁরা মনে করছেন, তৃণমূলের বাজার খারাপ হয়ে গিয়েছে, অন্য পার্টি করুন। তৃণমূল করার দরকার নেই।”

সেই সঙ্গে মদন বলেন, “যে যে কাউন্সিলর কাজ করছেন না, আমি চেয়ারম্যানকে বলব রিপোর্ট দিন। জেলা সভাপতির কাছে আবেদন করব, যাঁরা যোগ্য তাঁদের হাতে দলের দায়িত্ব তুলে দিন। যাঁরা দায়িত্বজ্ঞানহীন পরিচয় দিচ্ছেন, তাঁদেরকে কীভাবে দায়িত্ব থেকে সরিয়ে দিতে হয়, সেই খেলা কিন্তু আমি জানি। বিষ রাখব না। দলের থেকে বিষ বার করে দেব।”

যদিও মদন মিত্র’র এই বক্তব্যের পরেই তৃণমূলের উত্তর ২৪ পরগণা জেলা জুড়ে জলপনা তুঙ্গে। রাজনৈতিক মহলের একাংশের দাবি, দলের মধ্যে কিঞ্চিৎ কোণঠাসা মদন ফের স্বমহিমায় প্রত্যাবর্তনের চেষ্টা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *