আজ খবর ডেস্ক:
West Bengal Weather সকালের রোদ দেখে, দিনের গতিবিধি বোঝা যাবে না। হাওয়া অফিস বলছে, দুপুরের পর থেকে বাংলার একাধিক জেলায় ঝড় বৃষ্টির প্রবল সম্ভাবনা।


বস্তুত, আজ সারাদিনই হাল্কা বৃষ্টি হতে পারে।
সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.২ ডিগ্রি সেলসিয়াস। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতা ৪৬ থেকে ৮৮ শতাংশ। গত ২৪ ঘন্টায় বৃষ্টি হয়েছে সামান্য ০.২ মিলিমিটার।

মৌসম ভবন (Mausam Bhawan) বলছে, নতুন করে পশ্চিমি ঝঞ্ঝা আসছে বুধবার। ঘূর্ণাবর্ত রয়েছে রাজস্থান এবং হরিয়ানায়। পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে আগামী বুধ ও বৃহস্পতিবার উত্তর-পশ্চিম ভারতের বেশ কিছু রাজ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি ও শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে। West Bengal Weather

এদিকে আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস, দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ মুষলধারে বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। আজ বৃষ্টির পরিমাণ বাড়তে পারে। উত্তরবঙ্গে বিক্ষিপ্তভাবে হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গে উপকূল ও পশ্চিমের জেলাগুলিতে ঝড়বৃষ্টির সম্ভাবনা বেশি।

দুই ২৪ পরগণা, দুই বর্ধমান, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়াতে বৃষ্টি বেশি হতে পারে বুধ বা বৃহস্পতিবার পর্যন্ত। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে বজ্রবিদ্যুৎ সহ ঝড়বৃষ্টির সম্ভাবনা আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *