আজ খবর ডেস্ক- ‘এভারগ্রীন’ বিধায়ক মদন মিত্র সর্বত্রই ভাইরাল। কখনও হঠাৎ করে লাইভে চলে আসছেন আবার কখনও কোনও অনুষ্ঠানে গাইছেন তাঁর প্রিয় গান। এবার সেই ‘কালারফুল ছেলে’ গাইলেন রবীন্দ্র সংগীত। রবীন্দ্র সংগীতের মধ্যে উঠে এল বসন্ত এবং বিরহের ছোঁয়া। কখনও গাইলেন ‘ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে’ আবার কখনও ‘আমি তোমার বিরহে রহিবো বিলিন।’ হিন্দি গানের পাশাপাশি রবীন্দ্রসঙ্গীত গেয়ে জমিয়ে দিলেন আসর।

অনেকের মনেই প্রশ্ন উঠছে, হঠাৎ করে মদন মিত্র রবীন্দ্র সংগীত গাইতে শুরু করলেন কেন? প্রসঙ্গত, প্রশাসনিক বৈঠকে মধ্যমগ্রাম গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠক শেষ করার পরে চেয়ারে বসে নিজের মেজাজে চা খাচ্ছিলেন তিনি। গুরু গম্ভীর ভাব সরিয়ে রেখে হাসি মজা করতে শুরু করেন দলের নেতা-কর্মীদের সঙ্গে। হঠাৎ করে সেখানেই প্রশ্ন করেন মমতা বন্দ্যোপাধ্যায়, “মদন মিত্র কোথায়? তাঁকে দেখতে পাওয়া যাচ্ছে না কেন?” এরপর তিনি সামনে এলেই, হাসি মজার ছলে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন মদন মিত্রকে। নেত্রী জিজ্ঞাসা করেন, মদন মিত্র রবীন্দ্র সংগীত গাইছেন নাকি। পাশাপাশি অন্য কোনও গান গাইছেন না তো? ‘এভারগ্রীন’ বিধায়ক মদন মিত্র বলেন যে তিনি রবীন্দ্রসঙ্গীত ছাড়া অন্য কোনও গান গাইছেন না।

প্রশাসনিক বৈঠক শেষে এই ঘটনার পরই এদিন মদন মিত্রকে দেখতে পাওয়া গেল হারমোনিয়াম হাতে। রবীন্দ্রসঙ্গীত গাইতে বসে গিয়েছেন তিনি। আর হবে নাই বা কেন? নেত্রীর আদেশ বলে কথা। মদন মিত্র লাইভে এলে ফেসবুকে চোখ রাখেন তাঁর অসংখ্য অনুগামী। তাদের মন রাখতে গিয়ে মাঝেমাঝেই গান করেন তিনি। কখনও হিমেশ রেশমিয়া তো কখনও কিশোরকুমার। বাদ যান না মহাম্মদ রফিও। আর এবার রঙিন পোশাক ছেড়ে একেবারে বাঙালি বাবু হয়ে বাংলা গানের কলি ধরলেন কামারহাটির বিধায়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *