আজ খবর ডেস্ক : আবারও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের ঘটনা ঘটল বসিরহাটে। যদিও এই ধরনের ঘটনা প্রথম নয়। তবে একবার নয় এই ঘটনায় তরুণীকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। ধর্ষণের পর তরুনীর অশ্লীল ছবি পোস্ট করা হয় । আর নিজের অশ্লীল ছবি ফোনে দেখতে পেয়ে আশাহত তরুণী রাগে , অভিমানে গায় আগুন দেয়।বসিরহাট মহাকুমার মিনাখাঁ থানার মঠবাড়ী এলাকায় ঘটনাটি ঘটেছে।

মৃত তরুণী বসিরহাট কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীকে তাকে গেস্ট হাউসে নিয়ে যায় অভিযুক্ত যুবক। এরপর সেখানেই তাকে একাধিকবার ধর্ষণ করা হয়। অভিযুক্ত যুবকের নাম হাবিবুল্লা গাজী। বয়স ২৬ বছর। জানা গেছে, হাসনাবাদের দক্ষিণ ডেবরিয়ার বাসিন্দা ওই যুবক।সূত্র মারফত জানা গিয়েছে, বছর খানেক আগেই ওই যুবকের সঙ্গে পরিচয় হয় ছাত্রীর। ক্রমশই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। বন্ধুত্ব গড়িয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে।

তরুনীর বাবা অভিযোগ করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর মেয়েকে টাকি গেস্ট হাউসে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাঁর মেয়ের অশ্লীল ছবি ও ভিডিও তোলা হয়। তরুনীর পিতার আরও দাবি, ঐ যুবককে বারংবার বিয়ের কথা বললেও সেই বিষয়ে কর্ণপাত করেনি সে।এরপর গত, সোমবার গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই তরুণী। তারপর তরুণীকে নিয়ে যাওয়া হয় কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর। অভিযুক্ত যুবক এই মুহূর্তে পলাতক। তবে তার খোঁজ করছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *