আজ খবর ডেস্ক : ফের প্রেমের রোষে অ্যাসিড হামলার ঘটনা ঘটল কেরলে। যাঁকে ভালবাসতেন তাঁর মুখেই ছুড়ে মারলেন অ্যাসিড। ঘটনাটি ঘটেছে কেরলের ইদুক্কিতে। তবে ঘটনাটি অন্য ঘটনাগুলির মত নয়। খানিকটা ব্যতিক্রমী। কারণ এই ঘটনার হামলাকারী একজন মহিলা।

ইদু্ক্কির বাসিন্দা ৩৫ বছরের শিবা দুই সন্তানের মা। তাঁর প্রেমিকের নাম অরুণ কুমার। তাঁর বয়স ২৮ বছর। পুলিশের তরফ থেকে জানান হয়েছে, গত মঙ্গলবার অরুণকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন প্রেমিকা শিবা। তাতে গুরুতর ভাবে জখম হয় অরুণ। এখন তিরুঅনন্তপুরমের মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। চিকিৎসকরা জানিয়েছেন, অ্যাসিড হামলার জেরে তাঁর দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।

জানা গিয়েছে, শিবা এবং অরুণের আলাপ হয় ফেসবুকে। সেখান থেকেই প্রেম। তবে শিবা যে বিবাহিতা, এমনকি তাঁর যে দুই সন্তানও রয়েছে, সে বিষয় কিছুই জানতেন না অরুণ। বিষয়টিকে সম্ভবত গোপন রাখতে চেয়েছিলেন শিবা নিজেই। বিষয়টি প্রকাশ্যে আসতেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানায় দেন অরুণ। সেই সময় শিবা অরুণকে বিয়ের প্রস্তাব দিলে, সেই প্রস্তাবও ফিরিয়ে দেয় সে। আর তাতেই তৈরি হয় বিপত্তি।

প্রথমে শিবা অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে অরুনের কাছ থেকে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবেও টাকা দাবি করতে থাকে শিবা। গত মঙ্গলবার সেই টাকা দিতেই শিবার সঙ্গে দেখা করতে আসেন শিবা। আদিমালির একটি গির্জায় দেখা করেন তাঁরা। সেখানেই অরুনের মুখে অ্যাসিড ছুড়ে হামলা করেন শিবা।

তদন্ত চালিয়ে ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে রবিবার। তাতে দেখা গিয়েছে গির্জা চত্বরে এক বন্ধু এবং জামাইবাবুর সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন অরুণ। আচমকাই পিছন দিক থেকে তাঁর উপর আক্রমণ চালায় শিবা। অরুণকে অ্যাসিড ছুড়তে গিয়ে নিজেও জখম হন শিবা। গুরুতর অবস্থায় সেখানকার একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় অরুণকে। পরে তাঁকে তিরুঅনন্তপুরমের সরকারি হাসপাতাল স্থানান্তরিত করা হয়।

এরপর শিবার বিরুদ্ধে পুলিশে মামলা দায়ের করা হয়। রবিবার গ্রেপ্তার করা হয় শিবাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *