আজ খবর ডেস্ক : ছাত্রীর শ্লীলতাহানি অধ্যাপকের হাতেই!আবারও অধ্যাপকের হতে যৌন নিগ্রহের শিকার ছাত্রী! এবার ঘটনাটি ঘটেছে খাস কলকাতায়। জানা গিয়েছে, সংস্কৃত কলেজের এক অধ্যাপকের বিরুদ্ধে এই অভিযোগ। পরীক্ষার অজুহাতে অধ্যাপক নিজের ফ্ল্যাটে ডেকে যৌন হেনস্থা করেন, অভিযোগ ছাত্রীর। অভিযোগ দায়ের করা হয়েছে আমহার্স্ট স্ট্রিট থানায়।

ছাত্রীর অভিযোগ, গত ২৩ শে অক্টোবর, ঐ অধ্যাপক তাঁকে ফোন করে জানান অফলাইনে একটি পরীক্ষা নেওয়া হবে। যার জন্য তাঁর দমদমের ফ্ল্যাটে আসতে হবে ছাত্রীকে। অধ্যাপকের কথা শুনে, কোন রকম সন্দেহ না করেই পরের দিন অর্থাৎ ২৪ তারিখ যথা সময় অধ্যাপকের ফ্ল্যাটে পৌঁছান ওই ছাত্রী। সেখানে গিয়ে তাঁর সন্দেহ হয়, কারণ সেই ঘরে আর কেউ ছিল না। এরপর তাঁকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন অধ্যাপক। বলপূর্বক যৌন নিগ্রহেরও চেষ্টা করেন। কিন্তু কোনভাবে অধ্যাপককে গায়ের জোরে সরিয়ে দিয়ে কাঁদতে শুরু করেন ছাত্রী।বাড়ি ফিরে বেশ কিছুদিন ট্রমায় থাকায় বাড়ির লোককে কিছুই জানাতে পারেননি ছাত্রী। শেষমেশ পরিবারের লোককে বিষয়টি খুলে বলেন ছাত্রী।

এরপরই মঙ্গলবার অধ্যাপকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।আমহার্স্ট স্ট্রীট থানার ওসি পুলক হর জানিয়েছেন, এই বিষয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযোগকারীর সঙ্গেও কথা বলা হয়েছে। খুব শীঘ্রই অভিযুক্ত অধ্যাপকের জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া শুরু করা হবে।তবে এই ঘটনা প্রথম নয়। কিছু মাস আগেই বর্ধমান কলেজের ইংরেজি বিভাগের এক অধ্যাপকের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ আনা হয়েছিল। যেই নিয়ে তখন যথেষ্ট তোলপাড় হয়েছিল পরিস্থিতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *