আজ খবর ডেস্ক:
Donald Trump একজন সোনালী চুলের পর্ন তারকা। অপরজন আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট। এই মুহূর্তে তাঁদের কেচ্ছা বিশ্বজুড়ে চর্চার বিষয়। আর সেই সঙ্গে প্রশ্ন উঠেছে, বারবার কেন যৌন কেলেঙ্কারিতে ফাঁসেন আমেরিকান প্রেসিডেন্টরা? Donald Trump
পর্ন ছবির অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসকে (Pornstar Stormy Daniels) ‘হাশ মানি’ (Hush Money) দেওয়ার অভিযোগেই শাস্তি পেতে চলেছেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)।

গল্পটা আসলে কী?
এক সাক্ষাৎকারে ড্যানিয়েলস দাবি করেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের শুরু হয়েছিল। সে বছরের জুলাই মাসে একটি গলফ টুর্নামেন্টে ট্রাম্পের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ। এর পরে ক্যালিফোর্নিয়া ও নেভাডার রিসর্ট এলাকার হোটেলে তাঁরা যৌন সম্পর্কে লিপ্ত হন।
এরপরেই স্টর্মির অভিযোগ, মুখ বন্ধ রাখার জন্য তাঁকে ঘুষ দিয়েছিলেন ট্রাম্প।

স্টর্মি ড্যানিয়েলসের আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। ২০১০ সালে তিনি লুসিয়ানার রিপাবলিকান সেনেটর হিসেবে মনোনয়ন ও পেশ করেছিলেন। ২০১১ সালে নিজের আত্মজীবনী ‘ফুল ডিসক্লোজার’ লেখেন তিনি।
এই নিয়েই মার্কিন সাপ্তাহিক ম্যাগাজিন ‘ইন টাচ’-এ একটি সাক্ষাৎকারে তিনি প্রথম দাবি করেন, ট্রাম্পের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক ছিল তাঁর।
পাশাপাশি স্টর্মির দাবি, এই যৌন সম্পর্কের কথা যেন কেউ জানতে না পারে, সে জন্য তাঁকে প্রবল চাপ দেন ট্রাম্প। এমনকী, ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে মুখ বন্ধ রাখার জন্য তাঁকে ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার ঘুষও দিয়েছিলেন ট্রাম্পের আইনজীবী।

এই অভিযোগেই তদন্ত শুরু হয় ট্রাম্পের বিরুদ্ধে। তদন্ত করেছেন ম্যানহাটান ডিসট্রিক্ট অ্যাটর্নি আলভিন ব্র্যাগ। তাঁরই রিপোর্টের ভিত্তিতে সামনে এসেছে একাধিক অপরাধ।
বিশেষজ্ঞরা জানিয়েছেন, খুব স্বাভাবিক ভাবেই আগামী বছরের নির্বাচনকে প্রভাবিত করবে এই রিপোর্ট। তবে এই বিতর্কের মধ্যেই স্বয়ং ট্রাম্প জানিয়েছেন, ২০২৪ প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী হিসেবে লড়বেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *