আজ খবর ডেস্ক:
Rashmika Mandanna জল্পনা ছিল দ্বিতীয়বার মা হচ্ছেন তিনি। কোমরের ঝটকায় তা হাওয়ায় উড়িয়ে দিলেন রণবীর ঘরণী। মাস খানেক আগে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘নাটু নাটু’ গানে মঞ্চ মাতিয়েছিলেন গাঙ্গুবাঈ। আর এবার নীতা আম্বানি কালচারাল সেন্টার (NMACC) উদ্বোধন উপলক্ষে স্টেজ কাঁপিয়ে নাচলেন আলিয়া ভাট (Alia Bhatt)।

গত শুক্রবার চাঁদের হাট বসেছিল মায়ানগরীতে। অনুষ্ঠানে প্রধান আকর্ষণ যদি হয়ে থাকে ‘রঘুপতি রাঘব রাজারাম’ গানে নীতা আম্বানির নাচ, তাহলে দ্বিতীয় আকর্ষণ অবশ্যই ছিল আলিয়া ভাট (Alia Bhatt) এবং রশ্মিকা মান্ধানার (Rashmika Mandanna) ‘নাটু নাটু’ (Naatu Naatu) ধামাকা।

কালচারাল সেন্টার’ উদ্বোধনের প্রথম দিনে রুপোলি শাড়িতে ও কাঁধখোলা ব্লাউজ়ে সেজেছিলেন আলিয়া। রণবীর কপূরকে যদিও তাঁর পাশে দেখা যায়নি। লাল গালিচায় একাই ঝড় তুলেছিলেন তিনি।
দ্বিতীয় দিন আলিয়ার পরণে ছিল নামজাদা পোশাক সংস্থা এলি সাব-এর ঘিয়েরঙা পোশাক। তবে, মঞ্চে উঠতেই পোশাক বদল। খালি পায়েই মঞ্চে মন খুলে নাচলেন অভিনেত্রী। নেপথ্যে বাজল ‘আরআরআর’ (RRR) ছবির অস্কারজয়ী গান ‘নাটু নাটু’। তাঁর সঙ্গে তাল মেলালেন রশ্মিকা মন্দানাও।

সেই নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, আলিয়া মঞ্চে উঠেই নিজের পায়ের জুতোজোড়া খুলে ফেলেন। এরপর ইশারায় রশ্মিকাকে নাচের ইঙ্গিত দেন। ‘গাঙ্গুবাই’-এর ইশারায় সাড়া দেন ‘শ্রীবল্লী’ও।

এসএস রাজামৌলির এই ছবির সাফল্যে বরাবর শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া। এ বার মঞ্চ পেয়ে ‘নাটু নাটু’ গানে প্রাণ খুলে নাচলেন। যোগ্য সঙ্গত করলেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা। সোনালি শাড়ি পরেই আলিয়ার সঙ্গে পা মেলালেন ‘মিশন মজনু’র অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *