আজ খবর ডেস্ক:
Anubrata Mondal বঙ্গে তিনি ঘরে ঘরে পরিচিত। তাই কারাবাসে সুখ না থাকলেও স্বস্তি ছিল। দিল্লির তিহাড়ে (Tihar Jail) দিন যেন কাটছে না! এক কথায়, কষ্টে আছেন অনুব্রত মন্ডল (Anubrata Mondal)।
এদিন আদালতে যাওয়ার পথে সাংবাদিকদের জানালেন নিজেই। ২ সপ্তাহের জেল হেফাজত শেষে আজ রাউজ অ্যাভিনিউ কোর্টে পেশ করা হয় অনুব্রত মণ্ডল ও মণীশ কোঠারিকে। শুনানি শেষে কোর্ট ফের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল দুজনকেই। ১৫ই এপ্রিল ফের শুনানি। Anubrata Mondal

“বাবা ভাল নেই” বলে ইতিমধ্যেই বিস্তর ক্ষোভ প্রকাশ করেছেন কেষ্টকন্যা সুকন্যা মন্ডল। বাড়ির আসবাব ভাঙচুর থেকে স্থানীয় নেতাদের বাড়িতে তলব, ইতিমধ্যেই খবর হয়েছে সেসব।
এদিন কেষ্ট নিজেই জানান, তিনি ভালো নেই। বুকে ব্যথা হচ্ছে। সঙ্গে শ্বাসকষ্ট। প্রসঙ্গত, তিহাড় থেকে আসানসোল জেলে স্থানান্তরিত করার জন্যও রাউজ অ্যাভিনিউ কোর্টে আবেদন করেছেন তৃণমূলের এই নেতা।

গত ২১শে মার্চ অনুব্রতকে তিহাড় জেলে নিয়ে যায় পুলিশ। তাঁকে ১৩ দিন সেখানে রাখার নির্দেশ দেয় আদালত। কিন্তু তিহাড়ে থাকতে সমস্যা হচ্ছে অনুব্রতর। প্রথম দিনই ওষুধ ও খাবার নিয়ে সমস্যায় পড়েন। প্রেসক্রিপশন দেওয়া হলেও, তাঁর পরিচিত ব্র্যান্ডের ওষুধ তিনি পাননি।
তিহাড় জেলের ৭ নম্বর সেলে রয়েছেন অনুব্রত মণ্ডল। তিহাড় থেকে আসানসোল জেলে অনুব্রতকে বদলি করার আবেদনে অনুব্রতর আইনজীবী দাবি করেছেন, আইনে বলা হয়েছে, যে জায়গা থেকে কোনও অভিযুক্তকে হেফজতে নেওয়া হবে তাঁকে যদি অন্য রাজ্যে রিমান্ডে নিয়ে য়াওয়া হয়, তাহলে সেই রিমান্ডের মেয়াদ শেষ হওয়ার পর তাঁকে তাঁর আগের জায়গায় ফিরিয়ে দিতে হবে।

এদিকে দিল্লি হাইকোর্টে নামঞ্জুর হয়ে গিয়েছে অনুব্রতর জামিনের আবেদন। মামলার পরবর্তী শুনানি ২৭শে জুলাই। ফলে রাউজ অ্যাভিনিউ কোর্ট স্থানান্তরিতকরণে অনুমতি না দিলে জামিনের অপেক্ষায় আরও ৪ মাস তিহাড় জেলেই থাকতে হবে অনুব্রত মণ্ডলকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *