আজ খবর ডেস্ক:
Rashmika Mandanna তাঁর “বালম স্বামী” নাচে ঝটকা খেয়েছিল অসমুদ্র হিমাচল। সেই পুষ্পা গার্ল রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) এবার খবরের শিরোনামে নতুন প্রেমিককে নিয়ে।
গত কয়েক মাস ধরেই চর্চা ছিল, বিজয় দেভেরাকোন্ডার সঙ্গে প্রেম করছেন তিনি। এমনকী, চলতি বছরের জানুয়ারি মাসের শেষে দুবাইয়ে (Dubai) একসঙ্গে দেখা গিয়েছিল বিজয় দেভেরাকোন্ডা (Vijay Deverakonda) ও রশ্মিকা মন্দনাকে। Rashmika Mandanna

দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছিলেন ‘ডিয়ার কমরেড’ অভিনেতা। তাঁদের সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে পৌঁছে গিয়েছিলেন রশ্মিকাও। জল্পনা ছিল, বিজয়ের পরিবারের উপস্থিতিতেই নাকি বিজয় ও রশ্মিকার বিয়ের পাকা কথা সারা হবে। বিজয় ও রশ্মিকার হাসিমুখের ছবি প্রকাশ্যে আসার পর খুশি হয়েছিলেন যুগলের অনুরাগীরাও।
কিন্তু মাস দুয়েকের মধ্যেই ছন্দপতন। দুই তারকার বিচ্ছেদ নিয়ে বিস্তর গুঞ্জন চারপাশে। নিজেদের সম্পর্কের কথা কখনোই প্রকাশ্যে বলেননি বিজয় বা রশ্মিকা। যদিও প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। ‘করণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— সর্বত্র ঘুরে বেরিয়েছেন যুগল।

সম্প্রতি সামনে এসেছে এই জুটির বিচ্ছেদের খবর। মন ভেঙেছে অনুরাগীদের। শোনা যাচ্ছে, বিজয়ের হাত ছেড়ে অন্য এক জনকে মন দিয়েছেন অভিনেত্রী।
এখন প্রশ্ন, কে সেই পুরুষ? জানা গিয়েছে তিনি হলেন তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাস। আপাতত তাঁর প্রেমে মশগুল রশ্মিকা। সম্প্রতি নাকি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের।

ওয়াকিবহাল মহল বলছে, পরস্পরকে ‘ডেট’ করছেন তাঁরা। দিন কয়েক আগেই মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখে গিয়েছে নতুন জুটিকে। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রশ্মিকা ও বেল্লমকোন্ডা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *