আজ খবর ডেস্ক- ‘সিক্সার কিং’ বললেই যে নামটি সবার আগে মাথায় আসে সেটা হল, যুবরাজ সিং। টিম ইন্ডিয়ার অন্যতম বড় ম্যাচ উইনার। আজ বেশ কিছু সময় কেটে গিয়েছে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এই কিংবদন্তী খেলোয়াড়। কিন্তু তার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে, নতুন করে যুবরাজের পিচে ফেরা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

যুবরাজ সিং, যিনি ২০১১ সালে বিশ্বকাপের অন্যতম সেরা প্লেয়ার ছিলেন, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিও প্রকাশ করেন। ‘তেরি মিট্টি’ গানে ব্যাটিং করতে দেখা যাচ্ছে যুবরাজকে। ভিডিওয়োর ক্যাপশনে লেখেন, “ভগবান আপনার ভাগ্য নির্ধারণ করেন। জনগণের দাবিতে, আমি আবারও ফেব্রুয়ারিতে মাঠে নামব। আমার কাছে এই অনুভূতির চেয়ে গুরুত্বপূর্ণ আর কিছুই হবে না। এর জন্য আমি সবার কাছে কৃতজ্ঞ থাকব।”

https://www.instagram.com/p/CVv7NX3DKjg/

যুবরাজের ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিও টি দেখে নিন এই লিংকে ক্লিক করে

যুবরাজ যে ভিডিওটি আপলোড করেছেন তা ইংল্যান্ডের বিরুদ্ধে তার ১৫০ রানের ইনিংসের। এরপর থেকেই আবার মাঠে ফিরতে পারেন তিনি, এমনই মনে করছেন তার ফ্যানেরা।

যুবরাজ সিং ভারতের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি ওয়ানডে এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তাঁর আন্তর্জাতিক ক্রিকেটে ১১ হাজারের বেশি রানের রেকর্ডও রয়েছে। যার মধ্যে ১৭টি সেঞ্চুরি এবং ৭১টি হাফ সেঞ্চুরি রয়েছে। যুবরাজ যখন তার পূর্ণ ফর্মে ছিলেন, তখন প্রতিপক্ষ দল তাঁকে মাঠে আটকাতে রীতিমত হিমশিম খেতেন। ১১ হাজার রান করার পাশাপাশি, তিনি ১৪৮ উইকেটও নিয়েছেন, যার মধ্যে রয়েছে ৪ উইকেট দুইবার এবং ৫ উইকেট একবার। সেই ম্যাজিক কি আবারও দেখা যাবে ২২ গজে ! সেই দিকেই তাকিয়ে এখন প্রত্যেকে। তবে যুবরাজের তরফ থেকে এখনো পর্যন্ত এই বিষয়ে কোন রকম মন্তব্য পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *