আজ খবর ডেস্ক- আই পি এল প্রেমিদের জন্যে কিঞ্চিত আশাহত হওয়ার খবরই পাওয়া গেল এদিন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামা বাকি পাঞ্জাবের । পাঞ্জাবের হয়ে আর মাঠে চার ছক্কা হাকাবেন না ক্রিশ গেইল। বরং আইপিএল ছাড়তে চলেছেন তিনি। কিন্তু আচমকা কি এমন হল যে তিনি আইপিএল থেকে সরে দাঁড়ালেন।শোনা যাচ্ছে সামনেই টি-২০ বিশ্বকাপ। তাই একটু জিরিয়ে নিতে চান তিনি এবার। লক্ষ্য তাই স্থির করেছেন বিশ্বকাপের দিকেই। ক্যারিবিয়ান লিগ খেলেই আইপিএলে যোগ দিয়েছিলেন গেইল। তার মধ্যেই এই ঘোষণা পাঞ্জাবের তরফে। এই সময় গেইল বিশ্রাম নিতে চান বলেই খবর।


ক্রিস গেইল বলেন, “সিপিএলের পরই আইপিএল, একটানা সুরক্ষা বলয়ের মধ্যে আছি। আইপিএল শেষ হলেই বিশ্বকাপ শুরু হয়ে যাবে। তাই আমি একটা ব্রেক নিতে চাই। টি-২০ বিশ্বকাপে ফোকাস করতে চাই। ওয়েস্ট ইন্ডিজের হয়ে নিজের সেরাটা দিতে চাই। আমার আর্জি মঞ্জুর করার জন্যে পাঞ্জাবের কর্তৃপক্ষকে ধন্যবাদ।“ পাশাপাশি আইপিএল-এ দলকে প্লে অফে যাওয়ার জন্যেও শুভেচ্ছা বার্তাও দেন তিনি।


এই মুহূর্তে এগারোটি ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বর স্থানে রয়েছেন কে এল রাহুলরা। যদিও দল মনে করছে এই মুহূর্তে প্রথম চারে যাওয়াটা কঠিন হলেও অসম্ভব নয়। শুক্রবার কলকাতার মুখোমুখি হতে চলেছে পাঞ্জাব। এই মুহূর্তে ক্রিসের মতো ‘ক্রিকেট বস’ না থাকাতে কিছুটা চাপে রয়েছে দল।
অন্যদিকে অনিল কুম্বলে তথা দলের কোচ ক্রিস গেইলের পদক্ষেপ ও বার্তাকে সম্মান জানাচ্ছেন। তাঁর দল ছারার পরেই তিনি জানান, “গেইল পেশাদার ক্রিকেটার। দেশের স্বার্থে ও যে সিদ্ধান্ত নিয়েছে তাতে আমাদের সম্মতি রয়েছে। আজ নাইটদের বিরুদ্ধেই তার একটা ইঙ্গিত মিলবে।“


সব মিলিয়ে টান টান উত্তেজনা এখন মাঠে, অনুগামীদের পাখির চোখ আগামী ম্যাচ। গেইল বিহীন পাঞ্জাব কতটা সাফল্য ছিনিয়ে নিতে পারবে সেইটাই এখন দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *