আজ খবর ডেস্ক- সদ্য বিশাল জয় লাভ করেছে মোহনবাগান। কেরলের বিরুদ্ধে মাঠে নেমে কার্যত ধুলোয় উড়িয়ে দিয়েছে তাদের। বাঙাল-ঘটি তরজা পাশে সরিয়ে রেখে এবার জামশেদপুরের মুখোমুখি হতে চলেছে ইস্টবেঙ্গল। এখন সব লক্ষ্য তাদের আগামী রবিবার অর্থাৎ ২৭ তারিখ।

রবি ফাউলার হাত ধরে খুব একটা ফল ভাল হয়নি আগেরবার। তাই পরিবর্তে বিকল্প হিসেবে স্প্যানিশ কোচ ম্যানুয়েল দিয়াজের উপর ভরসা। এবার একেবারে ভিন্ন পদ্ধতিতে খেলার প্রশিক্ষণ দিচ্ছেন ওই স্প্যানিশ কোচ। প্রথমে গোল থেকে নিজেদের বাঁচাতে হবে, পরে দৌড়তে হবে গোলের জন্যে। প্রথমে ভাল খেলতে হবে দলকে, পরে ম্যাচে জয় ছিনিয়ে আনতে হবে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে। সাংবাদিক বৈঠক করে এই কথাই জানান ওই স্প্যানিশ কোচ।

অন্যদিকে প্রস্তুতি ম্যাচে, এবং প্রি সিজন ম্যাচে ভালই খেলে ফলাফল করেছে লাল হলুদ শিবির। এটিকে মোহনবাগানের সঙ্গে মাঠে নামতে প্রস্তুত ইস্টবেঙ্গল বলে জানিয়ে দেন তাদের কোচ।জামশেদপুরে প্রথম ম্যাচ পাতানোয় সেই খেলা তে জেতা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে ভবিষ্যতে আত্মবিশ্বাস জোগাবে খেলোয়াড়দের বলে মনে করেন তিনি।

ভিনদেশী খেলোয়াড়দের উপরে অনেকটাই নজর থাকছে এস সি ইস্টবেঙ্গলের। ড্যানিয়েল চিমার উপরেও যথেষ্ট আসা এবং নজর দুই থাকছে দলের বলে জানান তিনি। গতবার দল সেই ভাবে ভাল খেলতে পারেনি বলে এইবার কিছুটা চাপে রয়েছে কোচ সহ লাল হলুদ।

অন্যান্য খেলোয়ারদের সঙ্গে ড্যানিয়েল এর দিকেও নজর রয়েছে সকলের। কটা গোল দলের হয়ে তিনি এনে দিতে পারেন সেই দিকেই অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন কোচ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *