আজ খবর ডেস্ক:
Tripura Viral News ত্রিপুরা বিধানসভা (Tripura Assembly)। চলছে অধিবেশন। বক্তব্য রাখছেন কোনও এক বিধায়ক। শব্দ সেখানে বিধানসভা ভোটে, জয় পেয়ে সরকার গড়েছে বিজেপি (BJP)।
এক বিজেপি বিধায়ক কিন্তু মগ্ন নিজের মোবাইলে। কী দেখছেন তিনি এত মনোযোগ দিয়ে? ইতিমধ্যেই তা জেনে গিয়েছে ত্রিপুরাসহ প্রায় গোটা দেশ। ভাইরাল (Viral Video) হয়ে গিয়েছে সেই ভিডিও। জানলে আঁতকে উঠবেন যে কেউ। Tripura Viral News

মঙ্গলবারই শেষ হয়েছে ত্রিপুরা বিধানসভার অধিবেশন। আর বুধবার দুপুর থেকে উত্তর-পূর্বের এই রাজ্যের আমজনতার মোবাইলে ঘুরতে শুরু করেছে সেই ক্লিপ। ভিডিওটিতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি বাগবাসার বিজেপি বিধায়ক তথা রাজ্য বিজেপির অন্যতম সম্পাদক, যাদবলাল নাথ। অধিবেশন চলাকালীন ঝুঁকে পড়ে মোবাইলে নীল ছবি দেখছেন তিনি। যাবতীয় আগ্রহ সেদিকে। মোটেও মন নেই বিধানসভার কার্যক্রমের দিকে।


কিঞ্চিত অপ্রস্ত হলেও নিজের সাফাই নিজেই দিয়েছেন বিধায়ক। যাদবলাল জানিয়েছেন, ফেসবুকে রিলস (Facebook Reels) দেখতে গিয়েই নাকি ঘটে গিয়েছে বিপত্তি। চলে এসেছিল ওই সব ভিডিও। পরপর নাকি আসতেই থাকছিল। থামাতে পারছিলেন না তিনি। বিজেপি বিধায়ক যাদব লাল নাথ নাকি বুঝতেই পারেননি, এমন সব ভিডিও একের পর এক কী করে চলে আসছে তার মোবাইলে।

তবে ধরা পড়ার পর যাদবের প্রতিশ্রুতি, বিধানসভা অধিবেশনে শুধু যে আর মোবাইল দেখবেন না তিনি। এখানেই না থেমে জানান, মোবাইল হাতে নিয়ে বিধানসভাতেই আর আসবেন না তিনি।
যদিও তাঁর সতীর্থ বিজেপি বিধায়কদের জল্পনা, তাঁর পিছনে তো বিজেপির বিধায়করাই বসেন। তবে কি নিজের দলেরই কেউ ভিডিও তুলে ছড়িয়ে দিল?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *